চকরিয়ায় স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে ‘গণধর্ষণের’ শিকার গৃহবধূ

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ জানায়, বরইতলী ইউনিয়নের বাসিন্দা সালাহউদ্দিন আহমদের চট্টগ্রামের বাসায় গৃহকর্মীর কাজ করতেন ওই গৃহবধূ। ৬ জানুয়ারি ভোট দিতে বাবার বাড়ি আসেন। পরে সোমবার সন্ধ্যা সাতটার দিকে স্বামীসহ তিন বন্ধু ওই গৃহবধূর বাবার বাড়ি গিয়ে স্বামীর বাড়ি নেয়ার কথা বলে ঘর থেকে বের হতে বলে। কাপড়চোপড় নিয়ে বের হলে সড়কের পাশে একটি ঝুঁপড়ি ঘরে নিয়ে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে আমাকে ধর্ষণ করে নাসির উদ্দিনের তিন বন্ধু। এসময় তার স্বামী নাসির উদ্দিন অদূরে দাঁড়ানো ছিল বলে তিনি জানান।

এক বছর আগে ওই নারী হারবাং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাটাখালী এলাকার ছৈয়দ আলমের ছেলে নাসির উদ্দিনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি উভয়ের দ্বিতীয় বিয়ে। ওই নারীর আগের সংসারের দুই ছেলে-মেয়ে রয়েছে। তারা নানীর সাথে থাকত।

গৃহবধূ আরো জানান, স্বামী নাসির উদ্দিন কাঠ মিস্ত্রির কাজ করতো। পরে সে মাদকাসক্ত হয়ে পড়ে। বিয়ের পর থেকে ভরণপোষন দিতো না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে রয়েছি। ওখান থেকে বেতনের টাকা দিতে বার বার চাপ দিত সে। টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার আমাকে মেরে ফেলার হুমকি দেয় নাসির উদ্দিন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।